ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাগলনাইয়ায় হুইল চেয়ার-শিক্ষা সামগ্রী বিতরণ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
ছাগলনাইয়ায় হুইল চেয়ার-শিক্ষা সামগ্রী বিতরণ 

ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় বিশিষ্ট সমাজ সেবক আহমেদ মাহী রাসেলের আয়োজনে শতাধিক দু:স্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ার ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদগাজী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম মামুনের সঞ্চালনায় বক্তব্য দেন কোস্টাল ক্যারিয়ারস লি. এর চেয়ারম্যান আহমেদ মাহী রাসেল, কবি ওবায়েদ মজুমদার।

আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম, সাংবাদিক নুরুজ্জামান সুমন, পূর্ব দেবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন বিএসসি,  চাঁদগাজী স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক নুরুল আলম, ব্যবসায়ি নজরুল ইসলাম শামীম, ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মুন্সি মোরশেদ আলম, ইউপি সদস্য আয়েশা আক্তার,  প্রধান শিক্ষক মো: মানিক, ইউপি সদস্য ফয়েজ উল্যাহ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আইনুর করিম অনিক প্রমুখ।  

অনুষ্ঠানে ৫০টি হুইল চেয়ার, ২০টি সাদা ছড়ি, ১৬টি খাট, ৪৮টি পড়ার টেবিল ও ৪৮টি পড়ার চেয়ার বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএইচডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।