ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ট্রালির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
বড়াইগ্রামে ট্রালির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত প্রতীকী ছবি

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় মাটিবাহী ট্রলির ধাক্কায় মো. সূর্য মিয়া (২৫) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। এতে
আহত হয়েছেন আব্দুল ওহাব (২৬) নামে অপর এক আরোহী।

 

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার লালপুর-বনপাড়া সড়কের হারোয়া ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সূর্য লালপুর উপজেলার আব্দুলপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আর আহত আব্দুল ওহাব একই উপজেলার দিয়ারপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা পেশায় রাজমিস্ত্রি।  

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্রতা (ওসি) আবু সিদ্দিক বাংলানিউজকে জানান, সকালে মোটরসাইকেলে করে লালপুর থেকে কাজের উদ্দেশে বনপাড়ায় যাচ্ছিলেন সূর্য ও আব্দুল ওহাব। পথে উপজেলার হারোয়া ব্রিজের কাছে একটি ট্রলিকে অতিক্রম করার সময় ওই ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই মারা যান সূর্য। এসময় গুরুতর আহত হন তার সঙ্গে থাকা আব্দুল ওহাব।  

ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুর্ঘটনার পর থেকে ট্রালির চালক পলাতক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।