ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেই

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
মাদক দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন নিজেই ফেনসিডিলসহ গ্রেফতার তথ্যদাতা ইস্রাফিল

জামালপুর: প্রতিপক্ষের ঘরের পেছনে ২০ বোতল ফেনসিডিল রেখে দিলেন পুলিশে খবর। তথ্যানুযায়ী ঘরের পেছন থেকে উদ্ধার করা হলো মাদক।

আটক হলেন ঘর মালিক মোর্শেদ।

আটক মোর্শেদ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কামালপুর ইউনিয়নের বৈঞ্চমপাড়া গ্রামের রজব আলীর ছেলে। তিনি বৈঞ্চমপাড়া জামে মসজিদের ব্যবস্থাপনা কমিটির সভাপতি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) পর্যবেক্ষণ ও স্থানীয়দের সাক্ষ্য প্রমাণে জানা যায়, তথ্যদাতা পার্শ্ববর্তী শ্রীবরদী মেঘাদল গ্রামের আব্দুল জলিলের ছেলে ইস্রাফিলের সঙ্গে বৈঞ্চমপাড়া গ্রামের রজব আলীর ছেলে মোর্শেদের শত্রুতা চলে আসছিল।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কয়েকবার মোর্শেদের বাড়ি পেছনে ঘোরাফেরা করতে দেখা যায় ইস্রাফিলকে। রাতে মোর্শেদ মিয়ার ঘরের পেছনে ২০ বোতল ফেনসিডিল রাখে। পরে ইস্রাফিল পুলিশকে ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আটক করা হয় মোর্শেদকে। পরে স্থানীয়দের প্রচণ্ড বাধার মুখে পুলিশ মূল রহস্যের সন্ধানে নামে।

আটক করা হয় তথ্যদাতা ইস্রাফিলকে। বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানার ব্যাপক জিজ্ঞাসাবাদে মোর্শেদকে ফাঁসানোর বিষয় স্বীকার করে ইস্রাফিল।

পরে এ ঘটনায় মোর্শেদকে ছেড়ে দিয়ে ইস্রাফিলের নামে মাদক আইনে মামলা হয়।

প্রসঙ্গত, ইস্রাফিল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। শ্রীবরদী থানায় ৩টি ও বকশীগঞ্জ থানায় ১টিসহ ৫টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।  

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।