ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রিচি উচ্চ বিদ্যালয়ে কোটি টাকার ভবন উদ্বোধন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
রিচি উচ্চ বিদ্যালয়ে কোটি টাকার ভবন উদ্বোধন
 

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার রিচি উচ্চ বিদ্যালয়ে চারতলা ভিত্তির একতলা একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে। পুরো ভবনটি নির্মাণের ব্যয় ধরা হয়েছে প্রায় তিন কোটি টাকা।

এর মধ্যে এক কোটি টাকা ব্যয়ে সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ভবনটির একতলা নির্মাণ করেছে।
 
বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির।  
 
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জানিয়েছে, সংসদ সদস্য হিসেবে অ্যাডভোকেট মো. আবু জাহিরের বরাদ্দ থেকে দেওয়া প্রায় তিন কোটি টাকা ব্যয় ধরা হয়েছে চারতলা ভবনটি নির্মাণে।
 
পরে আবু জাহির বিদ্যালয় ম্যানেজিং কমিটি আয়োজিত সুধী সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।
 
অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিনের সভাপতিত্বে ও অভিভাবক সদস্য মো. জিতু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান।  

এসময় উপস্থিত ছিলেন সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।