ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাইকে নববধূকে নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল স্বামীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
বাইকে নববধূকে নিয়ে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল স্বামীর

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেলে করে নববধূকে নিয়ে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় শামীম হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নববধূ সোনিয়া খাতুন (১৮) ও তার ভাবি শেফালী খাতুন (২২) আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার হিজলগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন বেগমপুর ইউনিয়নের ফুরশেদপুর গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে। আহত শেফালি নববধূ সোনিয়া খাতুনের ভাই সজীব মিয়ার স্ত্রী।

স্বজনদের বরাত দিয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল কবীর জানান, গত শুক্রবার শামীমের সঙ্গে ডিহি-কৃষ্ণপুর গ্রামের সোনিয়া খাতুনের বিয়ে হয়। শামীম বিয়ের পর তার শ্বশুরবাড়ি ছিলেন। বৃহস্পতিবার তিনি মোটরসাইকেলে স্ত্রী ও শ্যালকের স্ত্রীকে নিয়ে বলদিয়া বিশ্বাসপাড়ায় বেড়াতে যান। পথে হিজলগাড়ি এলাকায় কেরু কোম্পানির খামারের কাছে পৌঁছালে একটি কুকুরের সঙ্গে ধাক্কা লেগে তিনজনই রাস্তার ওপরে ছিটকে পড়েন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক শামীমকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।