ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হত্যার দায় স্বীকার করলেন সন্দেহভাজন আসামি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
হত্যার দায় স্বীকার করলেন সন্দেহভাজন আসামি হত্যায় ব্যবহৃত বটি ও হাতুড়ি

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় নির্মাণ শ্রমিক হত্যার দায় স্বীকার করেছেন সন্দেভাজন গ্রেফতার মতিন।

শুক্রবার (০৩ মার্চ) বেলা ১১টায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান দোহার সার্কেল এএসপি মো. আশরাফুল আলম।

তিনি আরও জানান, নির্মাণ শ্রমিক লুৎফরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেছেন গ্রেফতার মতিন। তার তথ্য মতে হত্যায় ব্যবহৃত আলামত জব্দ করেছে পুলিশ।

এ সময় নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ, (ওসি, তদন্ত) আশফাক রাজীব হাসান সেখানে উপস্থিত ছিলেন।

ঘটনার বিবরণে এএসপি মো. আশরাফুল আলম বলেন, ঘাতক মতিন ও নিহত লুৎফর আলী নির্মাণ শ্রমিক ছিলেন। তারা প্রায় ১৫ দিন আগে থেকে ঠিকাদার লাভলু মিয়ার অধীনে নবাবগঞ্জের পূর্ব দুধঘাটা জামে মসজিদের নতুন ভবনে শ্রমিক হিসেবে কাজ করতেন এবং পার্শ্ববর্তী একটি টিনের দোচালা ঘরে থাকতেন। এছাড়া অন্য শ্রমিকরা অন্যান্য ঘরে থাকতেন।

গত ২ মার্চ সকালে লুৎফর আলী ও মতিনকে কাজে না দেখে অন্যান্য শ্রমিকরা তাদের ঘরে খোঁজ করতে যান। পরে ঘরে ঢুকে তারা লুৎফরের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠায়। এ সময় মতিনের খোঁজ না পেয়ে পুলিশের সন্দেহ হয়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও জানান, লুৎফর আলী ও অভিযুক্ত মতিন চাপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা ছিলেন। ঘটনার বিষয়ে বহস্পতিবার (০২ মার্চ) রাতে নিহতের ভাই আকবর আলী বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছেন। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৩
এফআর/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।