ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সীমান্তে হত্যা শূন্যের কোঠায় নেমে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩২ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
সীমান্তে হত্যা শূন্যের কোঠায় নেমে আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বেনাপোল (যশোর): সীমান্তে হত্যা শূন্যের কোঠায় নেমে আসবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (৪ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে বেনাপোল চেকপোস্টের নো-ম্যান্সল্যান্ডে বিজিবি-বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে বিজিবির ডিজি ও বিএসএফের ডিজি সীমান্ত হত্যা শূন্যের কোঠায় নামিয়ে আনার চেষ্টা করছেন। তারা মনে করছেন, দুই বাহিনীর প্রচেষ্টায় খুব দ্রুত সীমান্ত হত্যা শূন্যের কোঠায় নেমে আসবে।  

প্যারেড শেষে স্বারষ্ট্রমন্ত্রী প্যারেডে অংশ নেওয়া বিজিবি ও বিএসএফ সদস্যদের সঙ্গে কুশল বিনিময়, শুভেচ্ছা উপহার প্রদান ও মিষ্টি বিতরণ করেন।

অনুষ্ঠানে বাংলাদেশের পক্ষে আরও উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মামুন চৌধুরী, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নূরুল আনোয়ারসহ বিজিবির অন্যান্য সদস্য।  

আর ভারতের পক্ষে উপস্থিত ছিলেন, বিএসএফ দক্ষিণবঙ্গের আইজি অতুল ফুলজেলে, কলকাতা বিএসএফের সেক্টর কমাণ্ডার শ্রী রাজেস কুমারসহ বিএসএফের অন্যান্য সদস্য।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।