ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাভারে ১০ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
সাভারে ১০ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

সাভার (ঢাকা): সাভারে ১০ কেজি গাঁজাসহ ইসরাফিল অপু (৩০) নামের এক মাদক বিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে সোমবার (০৬ মার্চ) রাতে সাভার মডেল থানার রেডিও কলোনি নয়াবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়েছে।

আটক ইসরাফিল অপু ভোলা জেলা থানার মাঝিরহাট গ্রামের মৃত ইউনুছের ছেলে। তিনি সাভারের মজিদপুর ইটখোলা এলাকায় থাকতেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল রাতে ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের এসআই মো. সহিদুল ইসলাম ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার রেডিও কলোনি নয়াবাড়ী এলাকায় বিশেষ অভিযানের ডিউটি চলাকালে অপু নামে এক মাদক বিক্রেতাকে ১০ কেজি গাঁজাসহ আটক করে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবীব খান এর নির্দেশে মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ।  

আটক আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে কুমিল্লা ও নারায়নগঞ্জ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে সাভার রেডিও কলোনি নয়াবাড়ীসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে এবং ১০ কেজি গাঁজা যার বর্তমান আনুমানিক বাজার মূল্য ৩ লাখ টাকা। এছাড়া আটক মাদক ব্যবসায়ীর নামে মামলা করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
এসএফ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।