ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে ফসলি জমিতে পড়েছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
হাজীগঞ্জে ফসলি জমিতে পড়েছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পিপিয়া গ্রামের ফসলি জমি থেকে আকতার হোসেন (২৮) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৭ মার্চ) দুপুরের দিকে স্থানীয়রা জমিতে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

 

ঘটনাস্থলে গিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল ও থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।  

আকতার হোসেন পার্শ্ববর্তী মতলব দক্ষিণ উপজেলার ডিঙ্গাভাঙ্গা গ্রামের আবু তাহেরের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি ছিলেন।

স্থানীয় বাসিন্দা মামুন হোসেন বাংলানিউজকে বলেন, পিপিয়া গ্রামের ফসলি জমিতে মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর লোকজন ভিড় জমায় এবং পুলিশকে খবর দেয়।  

পারিবারিক সূত্রে জানা গেছে, ২০২২ সালের আগস্ট মাসে রাজারগাঁও গ্রামের পাঞ্চায়াত বাড়িতে বিয়ে করেন আকতার। গত ২১ ফেব্রুয়ারি থেকে ঢাকায় বসবাস করার দাবিতে স্ত্রীর সঙ্গে বিরোধ চলছিল আকতারের।

স্ত্রী আকলিমা আক্তার জানান, তার স্বামী তাদের বাড়িতে যাননি। সকালে পাশের গ্রামে স্বামীর মরদেহ উদ্ধারের খবর পান তিনি।

স্থানীয় ইউপি সদস্য ইমাম হোসেন বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা স্পষ্ট হওয়া যাচ্ছে না। তবে পুলিশের ধারণা ওই যুবককে জখম করে হত্যা করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়ের সৈয়দ বাংলানিউজকে বলেন, যুবকের মাথায় ও দুই পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।