ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিদ্দিকবাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
সিদ্দিকবাজারে দগ্ধ আরও একজনের মৃত্যু

ঢাকা: রাজধানী সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে লাইফ সাপোর্টে থাকা ইয়াসিন আরাফাত (২৬) মারা গেছেন। তার শরীরে ৫৫ শতাংশ পোড়া ছিল।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে দগ্ধ ইয়াসিন আরাফাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন। তিনি জানান, রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়েছে।

এ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ২০ জন ও বার্ন ইনস্টিটিউট ২ জনসহ মোট ২২ জনের মৃত্যুর খবর জানিয়েছে।

নিহত ইয়াসিন আরাফাত নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার আব্দুল খালেকের সন্তান। রাজধানীর মগবাজার এলাকায় থাকতেন মামা মোহাম্মদ আজিম এর বাসায়। নিহতের মা ঝর্না বেগম জানান, সিদ্দিক বাজারে বাংলাদেশ স্যানেটারি নামে একটি দোকানে কাজ করতেন তিনি। বিস্ফোরণের সময় তিনি দোকানেই ছিলেন। পরে দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসা নিচ্ছিলেন।

এর আগে বুধবার দিবাগত রাতে দগ্ধ অবস্থায় মুসা হায়দার নামে আরও একজন মারা গেছেন। দগ্ধ অবস্থায় আরও আটজন বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন। তাদের মধ্যে থেকে আজম মৃধা ও মো. হাসান এই দুইজন আইসিইউতে আছেন।

মঙ্গলবার বিকেলে সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অনেকে হতাহত হন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।