ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে জামায়াত নেতাসহ গ্রেফতার ১৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
চাঁদপুরে জামায়াত নেতাসহ গ্রেফতার ১৪

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তির সূচিপাড়ায় গোপন বৈঠক থেকে উপজেলা জামায়াতের আমীর মোস্তফা কামালসহ ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে শাহরাস্তি থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের পর তাদের চাঁদপুর আদালতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (৯ মার্চ) দিনগত রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের তা’লীমুল কুরআন নূরানী হাফিজিয়া মাদরাসা ও এতিমখানা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার জামায়াত নেতা মাওলানা মিজানুর রহমান (৪৩), শাহরাস্তি উপজেলা জামায়াতের আমীর মোস্তফা কামাল (৪৪), জামায়াত নেতা জালাল হোসেন (৩০), শামছুল আরেফীন (৩৩), মাওলানা ইমাম হোসেন (৩৩), পারভেজ হোসেন (৩০), মোশারফ হোসেন (৫০), মো. কাউছার খান (৫৩), শোয়রাব হোসেন (৪৬), মাওলানা জমির হোসেন (২৭), মো. জাহাঙ্গীর আলম (৪৮), মো. জসিম উদ্দিন (৪৩), হাফেজ আকতার হোসেন (৩৫) ও আকতার হোসেন (৪৪)। মিজানুর রহমান ছাড়া বাকিদের বাড়ি শাহরাস্তি উপজেলার বিভিন্ন এলাকায়।

বিষয়টি নিশ্চিত করে শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বাংলানিউজকে বলেন, গোপন বৈঠকের সময় তাদের কাছ থেকে টাকা আদায়ের রশিদ, দলীয় কিছু বই উদ্ধার করা হয়েছে। তাদের নামে মামলা হয়েছে এবং দুপুরে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।