ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেলান্দহে বিলের পানিতে ভাসছিল কিশোরের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
মেলান্দহে বিলের পানিতে ভাসছিল কিশোরের মরদেহ প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের মেলান্দহে নাজমুল (১৭) নামে ব্যাটারিচালিত ইজিবাইকের এক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১২ মার্চ) সকাল ১১টার দিকে উপজেলার ফুলকোচা ইউনিয়নের রেখিরপাড়া গ্রামের মরাডাংগী বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত নাজমুল একই উপজেলারা চরবানিপাকুরিয়া ইউনিয়নের মহিরামকুল গ্রামের আবুল হোসেনের ছেলে।  

পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার ১১ মার্চ সন্ধ্যার দিকে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় নাজমুল। অনেক রাতেও সে বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি শুরু থাকে। রোববার সকালে পার্শ্ববর্তী ঘোষেরপাড়া ইউনিয়নের বাগবাড়ী এলাকার একটি পুকুরে ইজিবাইক পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ইজিবাইক উদ্ধার করে পুলিশ। তবে ইজিবাইকের ব্যাটারি ও মোটর পাওয়া যায়নি। পরে সকাল ১১টার দিকে স্থানীয়রা রেখিরপাড়া মরাডাংগী বিলের পানিতে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে নাজমুলের স্বজনরা এসে মরদেহ শনাক্ত করে। মেলান্দহ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রভাষ চন্দ্র দাস ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসি) দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্ত জন্য মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।