ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিদ্দিকবাজারে বিস্ফোরণে দগ্ধ কলেজছাত্রের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
সিদ্দিকবাজারে বিস্ফোরণে দগ্ধ কলেজছাত্রের মৃত্যু সিদ্দিকবাজার এলাকার ভবনে বিস্ফোরণের পর ভবনটিকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর পুরান ঢাকার সিদ্দিকবাজার এলাকায় বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কলেজ শিক্ষার্থী জাহান সরদার সেলিমের (১৯) মৃত্যু হয়েছে। তার শরীরে ৫০ শতাংশ দগ্ধ ছিল।

মঙ্গলবার (১৪ মার্চ) বিকেল ৪টা ৪০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন শিক্ষার্থী সেলিমের মৃত্যু হয়।  

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

নিহত সেলিম ঢাকা জেলার নবাবগঞ্জ খটিয়া গ্রামের জাহাঙ্গীর সরদারের সন্তান। তিনি দোহার নবাব কলেজের অনার্সের শিক্ষার্থী ছিলেন।  

নিহতের মামা, আল ইসলাম জানান, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনার দিন সেলিম ঘটনাস্থল দিয়ে হেঁটে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তখনই বিস্ফোরণের ঘটনায় তিনি দগ্ধ হন।  

বার্ন ইনস্টিটিউট থেকে একটি সূত্র জানায়, সিদ্দিকবাজারের বিস্ফোরণের ঘটনায় শিক্ষার্থী সেলিমকে নিয়ে এখানে এ পর্যন্ত দগ্ধ চার মৃত্যু হয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানা যায়, সিদ্দিকবাজারের ঘটনায় মোট ২০ জনের মৃত্যু হয়েছে। দুই হাসপাতাল মিলে নিহতের সংখ্যা ২৪।  

এছাড়া ঢামেকে সম্রাট নামে আরও একজনের মৃত্যু হয়। তবে ঘটনার দিন তার মরদেহ জোর করে পরিবারের লোকজন নিয়ে যাওয়ার কারণে হাসপাতালে নথিতে তার নাম লিপিবদ্ধ নাই।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।