ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মানব পাচারকারী চক্রের হোতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
রাজধানীতে মানব পাচারকারী চক্রের হোতা আটক

টাঙ্গাইল: রাজধানীতে ইমতিয়াজ রহমান চৌধুরী (৪২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (১৪ মার্চ) ভোর রাতে রামপুরার বনশ্রী এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব-১৪ সদস্যরা।

র‌্যাবের দাবি, আটক ইমতিয়াজ রহমান চৌধুরী মানব পাচারকারী চক্রের হোতা। তিনি মাদারীপুর জেলার শিবপুর উপজেলার সতের রশি গ্রামের খলিলুর রহমান চৌধুরীর ছেলে।

বুধবার (১৫ মার্চ) বিকেলে র‌্যাব-১৪ এর ৩নং কোম্পানি কমাণ্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, টাঙ্গাইল শহরের দেওলা এলাকার মির্জা ফিরোজ হোসেনকে (৪৫) দুবাই পাঠানোর কথা বলে তার কাছ থেকে প্রথমে এক লাখ ৭৫ হাজার টাকা নেন ইমতিয়াজ রহমান চৌধুরী। পরে দুই মাসের ভ্রমণ ভিসায় মির্জা ফিরোজকে দুবাই পাঠান এবং গত ১৫ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত তার পরিবারের কাছ থেকে তিন লাখ টাকা নেন। দুবাইয়ে পাঠানোর পর সেখানে থাকা ইকরাম (৩৮) নামে ইমতিয়াজ রহমান চৌধুরীর এক সহযোগীর মাধ্যমে ফিরোজ হোসেনকে আটকে রেখে নির্যাতন করে আরও দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।  

র‌্যাব কমাণ্ডার বলেন, এসব অভিযোগের পেক্ষিতে মঙ্গলবার (১৪ মার্চ) ভোরে ঢাকার বনশ্রী এলাকা থেকে ইমতিয়াজ রহমান চৌধুরীকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য টাঙ্গাইল আনা হয়। বুধবার (১৫ মার্চ) সকালে মির্জা ফিরোজ হোসেনের স্ত্রী টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করলে ইমাতিয়াজকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।