ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালমাই ভোটকেন্দ্রে একটি বুথে এজেন্ট নেই, ভোটও পড়েনি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
লালমাই ভোটকেন্দ্রে একটি বুথে এজেন্ট নেই, ভোটও পড়েনি!

কুমিল্লা: চলছে কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলার নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বেলা ১১টা ২০ মিনিট পর্যন্ত পাঁচ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে জানান ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা রুবেল মিয়া।



তিনি জানান, কেন্দ্রটিতে ভোটার সংখ্যা তিন হাজার ৯২৬ জন। কেন্দ্রে বুথ সংখ্যা ১০টি। ওই কেন্দ্রের সাত নম্বর বুথে গিয়ে দেখা যায়, দুইজন এজেন্ট। বেলা ১১টা ২০ মিনিট পর্যন্ত সেখানে ভোট পড়েছে একটি। আট নম্বর বুথে কোনো এজেন্ট নেই। ওই সময় পর্যন্ত সেখানে একটিও ভোট পড়েনি! দুটি বুথেই ভোটার সংখ্যা ৩৭৬ জন করে।

জানা গেছে, চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ লালমাই উপজেলায় নয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বুথ সংখ্যা অনুসারে ওই কেন্দ্রে প্রতি বুথে নয়জন করে ৯০জন এজেন্ট থাকার কথা।

প্রিজাইডিং অফিসার মো. রুবেল মিয়া জানান, ৪৪জন এজেন্ট তাদের কার্ড সংগ্রহ করেছেন। কিন্তু কোনো এজেন্ট কেন্দ্রে আসেনি, এতে আমাদের কিছুই করার নেই।

প্রসঙ্গত, বৃহস্পতিবার কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ, বরুড়ার শিলমুড়ি উত্তর ও দক্ষিণ, দাউদকান্দির বারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।