ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাচ্ছিলেন বিয়ের অনুষ্ঠানে, বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
যাচ্ছিলেন বিয়ের অনুষ্ঠানে, বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ জনের

পিরোজপুর: পিরোজপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এছাড়া ৬ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনা দুটি ঘটেছে শুক্রবার বিকেল ও সন্ধ্যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার পাড়েরহাট সড়কের শংকরপাশা ইউনিয়নের সামনে সাইক্লোন শেল্টার সংলগ্ন রাস্তায় গ্রামীন পরিবহনের একটি বাসের সঙ্গে টমটমের  ধাক্কা লাগে। এতে ওই টমটমে থাকা দুই জন ঘটনা স্থলেই এবং একজনকে পিরোজপুর সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান।

তারা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (১৪), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (১৮) ও একই উপজেলার মো. বাদশা (১৮)।

পুলিশ সূত্রে জানা গেছে,  শুক্রবার বিকেল ৫টিার দিকে একটি টমটমে করে ২২ তরুণ বাগেরহাট থেকে বরগুনার পাথরঘটা উপজেলায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। তারা পিারোজপুর সদর উপজেলার শংকরপাশা ওই রাস্তায় পৌঁছালে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক দিয়ে এসে টমটমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই টমটমের দুই যাত্রী মারা যায়। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান। বাকিদেরকে খুলনা পাঠানো হয়েছে।

পিরোজপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহেল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া জেলা হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, হাসপাতালে আহত অবস্থায় ৪ জনকে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে মো. ইয়াসিন মিনা নামে একজন মারা গেছেন। বাকিদের খুলনায় পাঠানো হয়েছে।

এছাড়া একই দিন সন্ধ্যা পৌঁনে ৭টার দিকে পিরোজপুর পৌরসভার ধুপপাশা ব্রিজ সংলগ্ন এলাকায় রাস্তার পাশ থেকে মনিরুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের অপর পাশে পরিত্যাক্ত অবস্থায় একটি মোটর সাইকেল পাওয়ায় যায়। মরদেহের মাথা থেতলে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল বলে স্থানীয়রা জানান। নিহত মনিরুল পৌরসভার কেষ্ট নগর এলাকার মোয়াজ্জেম আলীর ছেলে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আ. জ. ম. মাসুদুজ্জামান বলেন, শংকরপাশা ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় তিন জন মারা গেছেন। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। আর রাস্তার পাশে যে মরদেহটি পাওয়া গেছে ওই ব্যক্তিও কোনো গাড়ি চাপায় মারা গেছেন বলে ধারনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।