ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত

গাজীপুর: গাজীপুরে পৃথক দুটি ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে।   শনিবার (১৮ মার্চ) রাতে গাজীপুরের ধীরাশ্রম ও কালিয়াকৈরের গোয়ালবাথান এলাকায় এ ঘটনা দুটি ঘটে।

 

নিহতারা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানার কলমেশ্বর এলাকার আবু সাঈদের ছেলে নাজমুল হাসান (২৪) এবং আরেকজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর।  

জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এস আই) শহিদুল্লাহ হিরু জানান, কালিয়াকৈর উপজেলার গোয়ালবাথান এলাকায় অজ্ঞাত এক যুবক ট্রেনের নিচে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় জানা যায়নি, বয়স আনুমানিক ৩৫ বছর। নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।  

এদিকে গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকায় টঙ্গী-জয়দেবপুর রেললাইনে ট্রেনে কাটা পড়ে নাজমুল হোসেন। এ সময় তিনি ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নাজমুল হাসান মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২১৮ মার্চ ১৯, ২০২৩।
আরএস/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।