ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৯৯৯ - এ কল, ধামরাই থেকে চুরি হওয়া মোটরসাইকেল কুমিল্লায় উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
৯৯৯ - এ কল, ধামরাই থেকে চুরি হওয়া মোটরসাইকেল কুমিল্লায় উদ্ধার মোটরসাইকেলসহ গ্রেফতার মো. তুষার আহমেদ

ঢাকা: জাতীয় জরুরিসেবা-৯৯৯ এ কল করে উদ্ধার হলো চুরি হওয়া মোটরসাইকেল। ঢাকার ধামরাই থেকে চুরি হয়েছিল মোটরসাইকেলটি।

 

পরে ৯৯৯ - কল দিলে জিপিএস ট্র্যাকিং প্রযুক্তি ব্যবহার করে কুমিল্লা থেকে মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে গ্রেফতার করে হাইওয়ে পুলিশ।  

গ্রেফতার চোর হলেন- মো. তুষার আহমেদ (৩২)। বগুড়ার গাবতলী থানার মরিয়া গ্রামের রতন প্রামানিকের ছেলে তিনি।

সোমবার (২০ মার্চ) দুপুরে জাতীয় জরুরিসেবা-৯৯৯ এর মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স অফিসার পরিদর্শক আনোয়ার সাত্তার বাংলানিউজকে এসব তথ্য দেন।

তিনি বলেন, সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০ টায় ঢাকার ধামরাই থেকে হাবিবুর রহমান নামে একজন কলার ‘৯৯৯’- এ ফোন করে জানান, তার নীল রঙের এপাচি আরটিআর ফোর ভি মোটরসাইকেলটি সকালে কোনো এক সময়ে চুরি হয়ে যায়। এখন তিনি জিপিএস লোকেশন ট্র্যাকারের মাধ্যমে দেখতে পাচ্ছিলেন মোটরসাইকেলটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলন্ত অবস্থায় চৌদ্দগ্রামের কাছাকাছি অবস্থানে আছে।

৯৯৯ এর কলটেকার কনস্টেবল জুয়েল মিয়া কলটি রিসিভ করেছিলেন। জুয়েল তাৎক্ষণিক ময়নামতি হাইওয়ে থানা এবং মিয়াবাজার হাইওয়ে থানায় বিষয়টি দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেওয়ার জন্য জানান৷ 

পরে ৯৯৯ ডিসপাচার এসআই জয়ন্ত ঘরামি সংশ্লিষ্ট থানা পুলিশ এবং কলারের সঙ্গে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে উদ্ধার তৎপরতার আপডেট নিতে থাকেন এবং চোর ধরতে সক্ষম হন।

মিয়া বাজার হাইওয়ে থানা পুলিশ দলের নেতৃত্বে থাকা এসআই টিপু রায় জানান, সংবাদ পেয়েই মিয়াবাজার হাইওয়ে থানা পুলিশের একটি দল কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন মিশ্বানী বাজার থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে। সেই মোটরসাইকেলটি চুরির অভিযোগে মো. তুষার আহমেদ কে গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসজেএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।