ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বসতঘর থেকে লাবনী আক্তার পপি (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে ডাকাডাকি করে কোনো সাড়া না মিললে দরজা ভেয়ে রুমে প্রবেশ করেন পরিবারের সদস্যরা।

 

তারা দেখতে পান , সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে পপির মরদেহ।  

সোমবার (২০ মার্চ) সকালে উপজেলার কালামৃধা ইউনিয়নের সোনামুখীর চর গ্রামের একটি বাড়িতে এ ঘটনা ঘটে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম।

তিনি বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছেন ওই গৃহবধূ। তবে তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

নিহত পপি মাদারীপুরের শিবচর উপজেলার নিলুখী গ্রামের এসকেন মেম্বারের মেয়ে। পপির স্বামী ফিরোজ ফকির মালয়েশিয়া প্রবাসী। তাদের ফাইজা নামে ৬ বছরের একটি মেয়ে রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে খাওয়া-দাওয়া সেরে ঘুমাতে যান পপি। মেয়ে ফাইজা তার দাদীর কাছে ঘুমাতে যায়। সকালবেলা মক্তবে যাওয়ার জন্য ফাইজা মাকে ডাকাডাকি করেন। কোনো সাড়া না মিললে সকলের সন্দেহ হয়। পরিবারের লোকজন দরজা ভেয়ে রুমে প্রবেশ করলে সিলিংফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন পপিকে। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ পপির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

জানা গেছে, পপির স্বামী মালয়েশিয়ায় প্রায় দুই যুগ ধরে থাকেন। ১৮ বছর একটানা মালয়েশিয়ায় থেকে সাত বছর আগে দেশে ফিরে পপিকে বিয়ে করেন। বিয়ের পর সাত বছরে একবার এসেছিলেন ফিরোজ।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।