ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিআরটিসি বাস-পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
বিআরটিসি বাস-পিকআপভ্যান মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলায় যাত্রীবাহী বিআরটিসি বাস ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন বাসের কয়েকজন যাত্রী।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যা পৌনে ৬টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার ২ নম্বর সুন্দরবন ইউনিয়নের দরবাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর সাতনালা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে ও পিকআপভ্যানের চালক ফয়জার রহমান (৩০), রানীরবন্দর গ্রামের সামসুল রহমানের ছেলে মো. সোহান (২৫) ও রানীরবন্দর গ্রামের লিয়াকত আলীর ছেলে মোস্তাকিম (২৮)।

এছাড়া তাৎক্ষণিকভাবে আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

দিনাজপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মঞ্জিল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, বিআরটিসির একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। সন্ধ্যা পৌনে ৬টার দিকে বাসটি দরবারপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপভ্যানের চালকসহ তিনজন নিহত হন। এছাড়া দুর্ঘটনায় ওই বাসের বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।