ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত ৭

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
ঝালকাঠিতে মহাসড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত ৭

ঝালকাঠি: ঝালকাঠি বরিশাল মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে শিমুল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৭ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে নলছিটি উপজেলার মগর ইউনিয়নের ডহরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানা যায়, ঝালকাঠি থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে বাসটি যাচ্ছিল, হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পড়ে যায়। এতে গাড়িতে থাকা অনেক যাত্রী আহত হন। গুরুতর আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তারা আরও জানান, চলন্ত অবস্থায় হঠাৎ ব্রেক করার কারণে গাড়িটি সড়কের ওপর উল্টে যায়। অতিরিক্ত গতির কারণেই এমনটি হয়েছে তাদের ধারনা।

নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ বলেন, সকাল সাড়ে ১০টার দিকে শিমুল পরিবহন নামে একটি বাস রাস্তায় উল্টে যায়। এ ঘটনায় কমপক্ষে ৫ থেকে ৭ জন যাত্রী আহত হয়েছেন। যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ফাঁকা সড়কে বাসটি কী কারণে উল্টে গেল তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি সড়ক থেকে দ্রুত সরিয়ে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।