ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠির রাজাপুরে ৬ দোকান আগুনে পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
ঝালকাঠির রাজাপুরে ৬ দোকান আগুনে পুড়ে ছাই

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে নৈকাঠি বাজারে আগুন লেগে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা।

এছাড়া আগুন নেভাতে গিয়ে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) ভোরে উপজেলার নৈকাঠি বাজারের পশ্চিম পাড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা জানান, রাতে কবিরের চায়ের দোকানে আগুন জ্বলতে দেখে পাহারাদাররা তাদের খবর দেন। খবর পেয়ে তারা এসে দেখেন, সব পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও এ সময়ের মধ্যে কবির খানের চায়ের দোকান, বাদল কনফেকশনারি, শরিফুল ইসলামের ওয়ার্কসপ, নুরুজ্জামানের হোটেল, মোস্তফার হোটেল ও প্রবীরের মোদি দোকান পুড়ে গেছে। এতে তাদের প্রায় অর্ধকোট টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তদের পরিবারগুলো এখন অসহায় হয়ে পড়েছেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল খালেক জানান, কেউ বলছে মশার কয়েল বা চুলা থেকে আগুন লেগেছে আবার অনেকে বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে। কিন্ত আগুনের সূত্রপাত কি থেকে সেটি সঠিকভাবে জানা যায়নি।

তিনি আরও জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কিন্তু এ সময়ের মধ্যে ছয়টি দোকান পুড়ে যায়। তবে আশপাশের বসতঘর ও দোকানে আগুন ছড়ানোর আগেই নিয়ন্ত্রণ করা গেছে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।