ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তার পাশে একদিন ধরে পড়েছিল দুধ বিক্রেতার মরদেহ  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
রাস্তার পাশে একদিন ধরে পড়েছিল দুধ বিক্রেতার মরদেহ  

ফরিদপুর: দুধ বিক্রি করতে বাড়ি থেকে বেরিয়ে শহরে আসার পথে নিখোঁজ হন মালেক পাল (৭০) নামের এক বৃদ্ধ। বাড়ি না ফেরায় পরদিন সকালে থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেন তার পরিবার।

 

সন্ধানে বেরিয়ে একই দিন দুপুরে সেই দুধ বিক্রেতার মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশ। মরদেহের পাশেই পড়েছিল মালেকের সাইকেলটি।

নিহত দুধ বিক্রেতার মালেক পাল ফরিদপুর জেলা শহরের চরমধ্য টেপাখোলার আলেপ পালের ছেলে।

কোতোয়ালি থানার এসআই শ্রীবাস গাইন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার (২৪ মার্চ) সকালে কোতয়ালী থানায় একটি জিডি করা হয়। তাতে বলা হয়, বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল ১০ টার দিকে দুধ নিয়ে বাইসাইকেলে করে ফরিদপুর শহরের দিকে রওনা হন মালেক পাল। তারপর আর বাড়ি ফিরেননি। আজ (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে ফরিদপুর শহরের বেড়িবাঁধের মেরিন একাডেমি-স্লুইচ গেট সড়কের একটি বাড়ির পেছনে রাস্তার ঢাল হতে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। রাস্তার পাশে তার মরদেহ পড়েছিল।  ঘটনাস্থল থেকে তার সাইকেলটিও উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় মালেক পালের মৃত্যু হয়েছে। তবে কারো কোন অভিযোগ না থাকায় তার মরদেহ  পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।