ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের বুক কর্নার উদ্বোধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
ময়মনসিংহে কোতোয়ালি পুলিশের বুক কর্নার উদ্বোধন 

ময়মনসিংহ: ময়মনসিংহে সেবাপ্রার্থী ও পুলিশ সদস্যদের বই পড়ায় উৎসাহি করার লক্ষে কোতোয়ালি মডেল থানায় সাইকেল সেড ও বুক কর্নার উদ্বোধন করেছেন জেলা পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞা।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে কোতোয়ালি মডেল থানায় এ সাইকেল সেড ও বুক কর্নার উদ্বোধন করা হয়।

এ সময় সুসজ্জিত গার্ড অব অনার ও সশস্ত্র সালাম প্রদর্শন শেষে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এসপি'কে।  

এরপর পুলিশ সুপার থানার গুরুত্বপূর্ণ রেজিস্ট্রার পর্যালোচনা, কর্মকর্তা-ফোর্সদের দৈনন্দিন কার্যক্রম পর্যবেক্ষণ, মালখানা, হাজতখানা এবং সরকারি অস্ত্রগুলি সরেজমিনে পরিদর্শন করেন।  

এ সময় থানায় কর্মরত পুলিশ কর্মকর্তাদের প্রতি সেবাপ্রার্থীদের যথাযথ সেবা প্রদানের পাশাপাশি সরকারি সম্পদের সঠিক ব্যবহার ও সংরক্ষণের নির্দেশ দেন তিনি।  

এছাড়াও পরিদর্শনকালে থানার নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক পরিদর্শন করে থানায় আগত সেবা প্রার্থীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন তিনি।  

এ সময় উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রায়হান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর ইসলাম ফকির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, ওসি (তদন্ত) ফারুক হোসেন, ওসি (অপারেশন) ওয়াজেদ আলী, ফাড়ি ইনচার্জ সুমন, সামদানি ও আনোয়ার হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad