ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ২৫ বাড়িতে মাদক ব্যবসায়ীদের তালা, স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
রূপগঞ্জে ২৫ বাড়িতে মাদক ব্যবসায়ীদের তালা, স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা

রূপগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক আটকের জেরে ২৫ বসতবাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছে মাদক কারবারিরা। এসময় এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম করেছে তারা।

 

বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া বস্তিতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানান, চনপাড়া বস্তির মাদক কারবারি সমসের ও সাহাবুদ্দিনের ১০ কার্টন বিয়ার বুধবার বিকেলে আটক করে স্থানীয়রা। এর জের ধরে ২৫ ব্যক্তির বসতবাড়িতে তালা ঝুলিয়ে দেয় সমসের ও সাহাবুদ্দিন। এসময় তালা ঝোলাতে বাধা দিলে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে ও হাতুড়ি পেটা করে জখম করে তারা।

ভুক্তভোগীরা জানান, সমসের ও সাহাবুদ্দিন স্থানীয় এমপি বলয়ের সমর্থনে চনপাড়া বস্তিতে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। অপরদিকে তারা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান ভুইয়ার সঙ্গে রাজনীতিতে সম্পৃক্ত। বুধবার বিকেলে সমসের ও সাহাবুদ্দিনের বিয়ার আটকে তাদের হাত থাকতে পারে সন্দেহ করে চনপাড়া পূর্ববাসন কেন্দ্রের শাজাহান ভুইয়া বলয়ের আওয়ামী লীগ নেতা ওসমান গনি বাবুল, লোকমান ভান্ডারী, মহিলা লীগ নেতা স্বপ্না আক্তার, স্বেচ্ছাসেবক লীগ নেতা জসিম গাজীসহ ২৫ জনের বাড়িতে তালা ঝুলিয়ে দেয়। এসময় জসিম গাজী তালা মারতে বাধা দেওয়ায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়ি পেটা করে গুরুতর আহত করে সমসের, সাহাবুদ্দিন ও তাদের লোকেরা।  

খবর পেয়ে চনপাড়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের বাড়ির তালা খুলে দেয়।

 

স্থানীয়রা জানান, গত একযুগ ধরে রূপগঞ্জের এমপির প্রত্যক্ষ মদদে সমসের ও সাহাবুদ্দিন অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। তাদের দুজনের বিরুদ্ধে কেবল রূপগঞ্জ থানায় তিন ডজনের অধিক মামলা রয়েছে। তারপরও ক্ষমতাসীনদের প্রশ্রয়ে থাকার কারণে পুলিশ তাদের গ্রেফতারের সাহস পাচ্ছে না।  

২৫ বাড়িতে তালা বুঝিয়ে দেওয়ার ব্যাপারে চনপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মামুন হোসেন জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে ভুক্তভোগীদের বাড়ির তালা খুলে দিয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ করলে সমসের যতোই প্রভাবশালী হোক তার বিরুদ্ধে আইন অনুসারে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।