ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিষপানে ছেলের মৃত্যু, ১৫ ঘণ্টা পর মায়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
বিষপানে ছেলের মৃত্যু,  ১৫ ঘণ্টা পর মায়ের আত্মহত্যা

মেহেরপুর: মেহেরপুরের মুজিবনগরে সন্তানের মৃত্যুর ১৫ ঘণ্টার ব্যবধানে শোকে আত্মহত্যা করলেন বিউটি খাতুন নামে এক মা। বৃহস্পতিবার (৩০ মার্চ) ঘটনাটি ঘটেছে মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে।

নিহত বিউটি খাতুন ওরফে বছিরন মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী রমজান আলীর স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, বাড়িতে কাজ না করাকে কেন্দ্র করে সম্প্রতি মা বিউটি খাতুন ছেলে রাসেল আহমেদকে বকাঝকা করেন। অভিমানে রাসেল আহমেদ বিষপান করে। তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর, পরে মেহেরপুর ও সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।  

১০ দিন ধরে চিকিৎসাধীন থেকেও তার অবস্থার অবনতি হয়। সেখান থেকে বাড়ি নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক।

বুধবার (২৯ মার্চ) সন্ধ্যায় হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে মারা যায় রাসেল। রাতে তার দাফন শেষে সবাই বাড়িতে থাকলেও ভোর রাতের দিকে মা বিউটি খাতুন বাড়ির পাশে একটি বাগানে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বৃহস্পতিবার (৩০ মার্চ) সকাল ৬টার দিকে প্রতিবেশী সাবেক ইউপি সদস্য ইউনুস আলীর আম বাগান থেকে বছিরনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওসি মেহেদী রাসেল জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বছিরন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।