ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা

বরগুনা: বরগুনার বেতাগীতে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে আটকে রেখে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে মিজানুর রহমান খান (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুরে ওই কিশোরীর বাবা এ ঘটনায় বেতাগী থানায় একটি ধর্ষণ মামলা করেছেন।

অভিযুক্ত মিজানুর বেতাগী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। পেশায় তিনি একজন শ্রমিক।

কিশোরীর পরিবারের বরাত দিয়ে বেতাগী থানা পুলিশ জানায়, গত বুধবার (২৯ মার্চ) বিকেল ৫টায় ১৪ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে প্রলোভন দেখিয়ে বেতাগী পৌরসভার কচুয়া ফেরিঘাট এলাকা থেকে অপহরণ করেন মিজানুর। পরে তাকে নিজ বাড়িতে নিয়ে ৩২ ঘণ্টা আটক রেখে ওই কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ উঠেছে।

পরে বৃহস্পতিবার (৩০ মার্চ) মধ্যরাতে মিজানুর ওই কিশোরীকে ছেড়ে দিলে কাওছার হোসেন নামে এক ব্যক্তি তাকে থানায় নিয়ে আসেন। তখন বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন কিশোরীসহ রাত সাড়ে ১২টায় ঘটনাস্থলে যান। সেখানে ঘরটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। পরে ওসি পেছনের দরজা থেকে ভেতরে ঢুকে ওই কিশোরীর পরিধানের জামাকাপড় (আলামত) জব্দ করে থানায় নিয়ে আসেন।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, ‌বুদ্ধি প্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণের অভিযোগে তার বাবা থানায় মামলা করেছেন। শনিবার (০১ এপ্রিল) শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও বলেন, অভিযুক্ত মিজানুর নামে ওই ব্যক্তি বর্তমানে পলাতক আছেন। তাকে গ্রেফতার করতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।