ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গার দর্শনায় ট্রেনে মিলল ২০ লাখ টাকার হেরোইন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
চুয়াডাঙ্গার দর্শনায় ট্রেনে মিলল ২০ লাখ টাকার হেরোইন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনায় ট্রেনের বগি থেকে ১ কেজি ভারতীয় হিরোইন জব্দ করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন।

সোমবার (০৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে চাপাইনবাবগঞ্জ থেকে খুলনা অভিমুখী ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস থেকে হেরোইনগুলো জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান এক প্রেস বিজ্ঞতির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, চাপাইনবাবগঞ্জ থেকে খুলনা অভিমূখী ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেসের মাধ্যমে ভারতীয় হিরোইন পাচার করা হবে এমন তথ্য পাই। এ তথ্যের ভিত্তিতে দর্শনা বিওপি কমান্ডার সুবেদার নওশের আলী সঙ্গীয় ফোর্স নিয়ে সীমান্ত পিলার ৭৭/২-এস থেকে আনুমানিক সাড়ে ৩ কিলোমিটার বাংলাদেশের ভেতরে দর্শনা রেল ষ্টেশনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বিজিবি সশস্ত্র টহলদল মহানন্দা এক্সপ্রেসের দ্বিতীয় বগির ভেতরে ক্যরিয়ারের ওপর টিয়া রংয়ের একটি শপিং ব্যাগ দেখতে পান। টহলদল উক্ত ব্যাগের মালিকানা না পাওয়ায় শপিং ব্যাগটি জব্দ করেন। পরবর্তীতে জব্দকৃত ব্যাগটি খুলে তার ভেতরে থাকা দুইটি লাল রংয়ের ব্যাগে ৯টি পলিথিনের প্যাকেট থেকে ১ কেজি হেরোইন জব্দ করা হয়। এই মাদকগুলোর আনুমানিক মূল্য প্রায় ২০ লাখ টাকা।

তিনি আরও বলেন, এ ব্যপারে সুবেদার নওশের আলী বাদী হয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্ন করছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।