ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে কাভার্ডভ্যান মার্কেটের দোকানে, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে কাভার্ডভ্যান মার্কেটের দোকানে, আহত ৩

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড়ে শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের দোকানে মুরগীর বাচ্চাবাহী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়েছে। পরে ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ গিয়ে আহত তিনজনকে উদ্ধার করেছে।

তবে এ ঘটনায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

মঙ্গলবার (০৪ এপ্রিল) ভোর পৌনে ৩টার দিকে ঘটে এ দুর্ঘটনা। কাজী ফার্মের মুরগীর বাচ্চা পরিবহনকারী ওই কাভার্ডভ্যানটি শহরের বিশ্বরোড মোড়ে শাহনেয়ামতুল্লাহ কলেজ মার্কেটের একটি কনফেকশনারি দোকানে ঢুকে পড়ে।

দোকান মালিক ইসমাইল জানান, শহরের শান্তিমোড়ের দিক থেকে মুরগির বাচ্চা বোঝাই কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা দোকানের সার্টার ভেঙে ঢুকে পড়ে। পরে ৯৯৯ নাম্বারে ফোন দিলে পুলিশ এসে আহতদের দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চালক চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনা ঘটতে পারে। আর ঘটনাটি দিনের বেলায় ঘটলে জনবহুল এলাকা হওয়ায় হতাহতের ঘটনা ঘটতে পারত।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক, সহকারী ও কাজী ফার্মের বিপণন কর্মচারী আহত হয়েছেন। তাদের মধ্যে চালকের সহকারীর অবস্থা গুরুতর। আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।