ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

পল্টনে ৯ মোবাইল চোরাকারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
পল্টনে ৯ মোবাইল চোরাকারবারি আটক

ঢাকা: রাজধানীর পল্টন এলাকা থেকে ৯৭টি চোরাই মোবাইল ও ১৬টি সিম ল্যান্ড টেলিফোনসহ ৯ মোবাইল চোরাকারবারিকে আটক করা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০ এর সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করেছে।

আটক ব্যক্তিরা হলেন- মেহরাব হোসেন (২৩), রাকিব হোসেন (১৯), ফিরোজ (৪২), ইমন (২০), তালেব শেখ (৩৪), খালিদ (৩৮), আতিকুর রহমান (৩২), আফজাল হোসেন (৩৫) ও  নয়ন (২৪)।   এসময় তাদের কাছ থেকে বিটিআরসির অনুমোদনবিহীন ৯৭টি মোবাইল ফোন সেট, ৩৫টি মোবাইল চার্জার ও ১৬টি সিম ল্যান্ড টেলিফোন জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৩ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি দল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম মার্কেট এলাকায় অভিযান চালায়। অভিযানে বিটিআরসির অনুমোদনবিহীন মোবাইল সেট, সিম ল্যান্ড টেলিফোন মজুদ, সরবরাহ, ক্রয় বিক্রয় ও প্রদর্শন করার অপরাধে ৯ মোবাইল চোরাকারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের ভিত্তিতে জানা গেছে, আটক ব্যক্তিরা মোবাইল চোরাকারবারি চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবত অবৈধভাবে বিটিআরসির অনুমোদনবিহীন মোবাইল সেট, সিম ল্যান্ড টেলিফোন সংগ্রহ করে রাজধানী স্টেডিয়াম মার্কেট এলাকায় মজুদ, সরবরাহ, ক্রয় বিক্রয় ও প্রদর্শন করে আসছিলেন।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা করা হয়েছে বলেও জানান র‌্যাব-১০ এর অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।