ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধুপুরে চলন্ত বাসে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
মধুপুরে চলন্ত বাসে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪ 

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে যাত্রীবাহি নৈশবাসে ডাকাতির ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল জেলা পুলিশ। বুধবার (৪ এপ্রিল) বিকেল ৩টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

গ্রেপ্তাররা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার মোনতলা গ্রামের শাহ আলমের ছেলে রতন মিয়া, রংপুর জেলার পীরগঞ্জের আনোয়ারুল ইসলামের ছেলে সুজন মিয়া, টাঙ্গাইলের মধুপুর উপজেলার মাইঝবাড়ি গ্রামের জহু মিয়ার ছেলে আরিফ, ভুয়াপুর উপজেলার ফলদা গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে সাইফুল ইসলাম।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রিবাহী মাদারগঞ্জ পরিবহনের বাসটি বাইপাল এসে যাত্রি উঠিয়ে নেয়। ওই যাত্রিদের মধ্যেই ৭/৮জন ডাকাত দলের সদস্য ছিল। তারা ঘাটাইল উপজেলার দেউলাবাড়ী এলাকায় এসে চালককে মারধর করে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে চলন্ত বাসে ডাকাতি শুরু করে। এদের মধ্যে কয়েকজন বাধা দিতে গেলে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় সাত যাত্রী আহত হন। রক্তাক্ত যাত্রীদের চিৎকারে অন্যর আতঙ্কিত হলে বাসের সব যাত্রির কাছে থাকা মোবাইল, স্বর্ণালঙ্কার, টাকা লুট করে নিয়ে রক্তিপাড়া পেট্রোল পাম্পের পরে বেগুন বাগানের কাছে বাস থামিয়ে ডাকাতদল পালিয়ে যায়। এরপর জেলা পুলিশ কয়কটি টিমে বিভক্ত হয়ে অভিযান চালায়। এক পর্যায়ে তথ্য যোগাযোগের মাধ্যমে আসামি রতনকে টাঙ্গাইলের গোপালপুর থেকে গ্রেপ্তার করা হয়। এরপর আশুলিয়া থেকে অপর তিনজনকে গ্রেপ্তার করা হয়। আমরা তাদের জিজ্ঞাসাবাদ করছি, বাকীদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলমান রয়েছে। গ্রেপ্তার ব্যাক্তিদেরকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।