ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় আইপিএল নিয়ে জুয়া, ১১ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
গাইবান্ধায় আইপিএল নিয়ে জুয়া, ১১ জনের কারাদণ্ড

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাজি ধরে জুয়া খেলার সময় ল্যাপটপ, ইয়াবা ও ইয়াবা খাওয়ার সরঞ্জামাদিসহ আটক ১১ জনকে জরিমানাসহ বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৫ এপ্রিল) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন এ আদেশ দেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার তালুককানুপুর ইউনিয়নের ছোট নারিচাগাড়ী গ্রামের সাবলু মিয়ার ছেলে সহিদুল ইসলাম (২৬), বাদশা মিয়ার ছেলে সুমন (২৯), দুদু মিয়ার ছেলে মোস্তাফিজুর রহমান (২৮), বাচ্চু মিয়র ছেলে ডাবলু মিয়া (২৬), সাইফুল ইসলামের ছেলে আপেল (২৩), মৃত ছাদেক আলীর ছেলে মিলন (২৫), মৃত আফজাল হোসেনের ছেলে এনামুল (২৮), পার্শ্ববর্তী বাসুদেবপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হাবিবুল (২৫), চন্ডিপুর গ্রামের ছেলে আব্দলু হাদী (৩২), দরবস্ত নায়া পাড়া গ্রামের মওদুদ সরকাররের ছেলে রানা সরকার (২৮) ও নারিছাগাড়ী গ্রামের কানু মিয়ার ছেলে নোবেল (২৯)।

তাদের মধ্যে শহিদুল ইসলামকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকার জরিমানা অনাদায়ে আরও ৭দিন, আব্দুল হাদী ও হাবিবুলকে ২১ দিন এবং রানা সরকারকে ৭দিন, বাকি ৭ জনের প্রত্যেককে ১৫দিন বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে আদালতের নির্দেশে তাদের গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে মঙ্গলবার (৪ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে জুয়া, মাদক, ক্যাসিনো ও হ্যাকিংয়ের কাজে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন জানান, আটকরা নিজ অপরাধ স্বীকার করায় তাদের এ কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ৫ এপ্রিল ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।