ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে অচেতন করে ১১০ ভরি স্বর্ণ লুট

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
ব্যবসায়ীকে অচেতন করে ১১০ ভরি স্বর্ণ লুট

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে এক জুয়েলারি ব্যবসায়ীকে অচেতন করে তার কাছ থেকে ১১০ ভরি স্বর্ণ হাতিয়ে নিয়ে পালিয়েছে ছিনতাইকারীরা। ভুক্তভোগী সেই ব্যবসায়ী সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার (৫ এপ্রিল) সকালে ধামরাই বাজারের মোস্তফা সুপার মার্কেটের মদিনা জুয়েলার্সের সামনে এ ঘটনা ঘটে।

এদিন সন্ধ্যায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ব্যবসায়ী মো. হাফেজ উদ্দিন।

হাফেজ উদ্দিনের ছেলে মো. সোহেল বলেন, আমার বাবা প্রতিরাতে ব্যাগে করে দোকানের স্বর্ণালংকার বাসায় নিয়ে আসতেন। আবার সকালে সেই ব্যাগ নিয়ে দোকান খুলতেন। প্রতিদিনের ন্যায় আজ সকালেও বাবা ব্যাগ হাতে দোকান খুলতে আসেন। এসময় তিনি নিচু হয়ে দোকানের শাটার খুলতে গেলে হঠাৎ অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এসময় কে বা কারা বাবার হাতে থাকা ১১০ ভরি স্বর্ণালংকার ভর্তি ব্যাগটি নিয়ে পালিয়ে যান। পরে মার্কেটের নিরাপত্তারক্ষী বাবাকে অচেতন অবস্থায় মাটি থেকে তুলে আমাদের খবর দিলে আমরা গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আমাদের ধারণা, বাবাকে কেউ পরিকল্পিতভাবে পেছন থেকে চেতনানাশক স্প্রে করে অজ্ঞান করে এই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) নির্মল কুমার দাশ বাংলানিউজকে বলেন, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই ব্যবসায়ী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ হয়েছে। অভিযোগটি মামলায় প্রক্রিয়াধীন রয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করছি। আসামিদের চিহ্নিতের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়:২৪২৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এসএফ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।