ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় হামলার প্রতিশোধ নিতে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
ফতুল্লায় হামলার প্রতিশোধ নিতে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় সন্ত্রাসী আফজালকে (৪২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল ৯টায় ফতুল্লা মডেল থানার দেওভোগ হাসেম বাগ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ীর এবাদুলের ছেলে। নিহত আফজালের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১২টির ও বেশি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানায়, বেশ কয়েক মাস আগে রাজু প্রধান বাহিনীর রাসেদকে মোটরসাইকেল থেকে নামিয়ে আফজালসহ বেশ কয়েক জন পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙে দিয়েছিলেন। সে সময়কার ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং মামলাও হয়েছিল। সেই মামলায় আফজাল গ্রেফতারও হন। সেই হামলার প্রতিশোধ নিতেই বৃহস্পতিবার সকালে আফজালকে কুপিয়ে হত্যা করেন রাজু প্রধান, রাসেল, রাসেদসহ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা।

পুলিশ জানায় সকাল নয়টার দিকে নিহত আফজাল রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সে সময় রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান, রাসেল তার ভাই রাসেদসহ ১০-১৫ জন সন্ত্রাসী তাকে রাস্তা থেকে তুলে হাসেমবাগ এলাকায় নিয়ে গিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। আফজালের স্বজনেরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, বেশ কয়েক মাস আগে বাশমুলির অপর এক সন্ত্রাসী রাসেলের ভাই রাসেদকে পিটিয়ে ও কুপিয়ে জখমসহ হাত-পা ভেঙে দেন আফজাল ও তার সহযোগী সন্ত্রাসীরা। বেশ কয়েক মাস চিকিৎসাধীন থাকার পর হাসপাতাল থেকে রাসেদ সুস্থ হয়ে বাসায় ফেরেন। বৃহস্পতিবার সকালে রাসেল তার ভাই রাসেদসহ বেশ কয়েক জন সন্ত্রাসী আফজালকে রাস্তা থেকে ধরে নিয়ে কোপান। নিহতের স্বজনেরা আফজালকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। নিহত আফজালের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১২টির মতো মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।