ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

কয়েলের আগুনে পুড়ল দুই বাড়ি, দগ্ধ চার ছাগলসহ গৃহকর্তা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
কয়েলের আগুনে পুড়ল দুই বাড়ি, দগ্ধ চার ছাগলসহ গৃহকর্তা 

নাটোর: নাটোরের বড়াইগ্রামে কয়েলের আগুনে দুটি বাড়ি পুড়ে ছাই  হয়ে গেছে। এ ঘটনায় ওই বাড়ির একটি গাভী (পেটে বাচ্চাসহ) পুড়ে মারা গেছে।

এছাড়া দগ্ধ হয়েছে এক বাড়ির মালিকসহ আরও চারটি ছাগল।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ভোর রাতে উপজেলার বাগডোব মণ্ডলপাড়া গুচ্ছগ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মমিন আলী বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্ত শ্রী যোগেশচন্দ্রের স্ত্রী অর্চনা রাণী বাংলানিউজকে জানান, কিছুদিন আগে তিনি এনজিও থেকে ঋণ নিয়ে একটি গরু কেনেন। রাতে মশা তাড়ানোর জন্য গোয়াল ঘরে কয়েল জ্বালিয়ে দিয়ে তিনি শুয়ে পড়েন। ভোর রাতের দিকে আকস্মিকভাবে গরুর ঘরে আগুন লাগে।

পরে আগুন দ্রুত তার বসতঘরসহ পাশের শ্রী বলাই মণ্ডলের বসতঘরেও ছড়িয়ে পরে। এতে ঘটনাস্থলেই তার গরুটি পুড়ে মারা যায়। এছাড়া তার এবং বলাই মণ্ডলের আরও ছয়টি ছাগল দগ্ধ হয়েছে। এ সময় আগুন নেভাতে গিয়ে বলাই মণ্ডল নিজেও দগ্ধ হন। এতে কমপক্ষে চার লাখ টাকার আর্থিক ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।