ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মহাসড়কের পাশে পড়ে ছিল রিকশাচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
মানিকগঞ্জে মহাসড়কের পাশে পড়ে ছিল রিকশাচালকের মরদেহ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের মুলজান নামক এলাকা থেকে আব্দুল্লাহ আল-মামুন (৩৮) নামে এক রিকশাচালকের মরহেদ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) দুপুরের দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আব্দুল্লাহ আল মামুন মাগুরা জেলার বরইখালী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। তিনি মানিকগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের নারাঙ্গাই এলাকায় কাজু মিয়ার বাড়িতে তার দ্বিতীয় স্ত্রী ফিরোজা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, বুধবার (০৫ এপ্রিল) রাত সাড়ে ১১টায় মামুনের স্ত্রী ফিরোজা বেগম বাড়িওয়ালা কাজু মিয়াকে জানান তার স্বামী পেট ব্যথায় অসুস্থ হয়ে পড়েছেন। পরে বাড়ির মালিক মামুনকে দ্রুত হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। পড়ে মামুনের স্ত্রী ফিরোজা বেগম তার স্বামীকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা দেন। পরে বৃহস্পতিবার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় ঢাকা আরিচা মহাসড়কের পাশের একটি খাদে স্থানীয়রা মামুনের মরাদেহ পড়ে থাকতে দেখেন। তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরাদেহ উদ্ধার করে। আর নিহত মামুনের স্ত্রী ফিরোজা বেগমের খোঁজ পাওয়া যাচ্ছে না।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, বিষয়টি তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে মামলা পক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।