ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাসি চুরির পর জবাই করে পালালেন আ.লীগ নেতার ভাই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
খাসি চুরির পর জবাই করে পালালেন আ.লীগ নেতার ভাই! অভিযুক্ত কামরুল

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় প্রতিবেশীর ছাগল চুরির পর জবাই করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতার ছোট ভাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাগলের মালিক এক নারী তিনজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

বৃহস্পতিবার (০৬ এপ্রিল) রাতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

অভিযুক্ত কামরুল আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য ও থানা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক লুৎফর রহমান জয়ের ছোটো ভাই। তাদের বাড়ি আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ এলাকায়।

ছাগলের মালিক মনোয়ারা বেগমের লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আশুলিয়ার জামগড়া রূপায়ন মাঠ এলাকায় তার নিজ বাড়িতে তিনটি খাসি ছাগল পালন করেন। বৃহস্পতিবার সকালে তার বাড়ির পাশে ফাঁকা জায়গায় ঘাস খাওয়ানোর জন্য একটি বড় খাসি বেঁধে রেখে আসেন। দুপুরে সেখানে গিয়ে ছাগলটি না পেয়ে আশপাশে খোঁজ করতে থাকেন। এক পর্যায়ে মাঠের উল্টো পাশে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে প্রতিবেশী কামরুল ও তার সহযোগী ইমান আলীসহ তিনজন ছাগলটি জবাই করছে এমন অবস্থায় দেখতে পান মনোয়ারা। এ সময় চিৎকার করলে জবাই করা ছাগলটি রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যান তারা। পরে সন্ধ্যায় থানায় একটি লিখিত অভিযোগ করেন ছাগলের মালিক।

আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য ও থানা যুবলীগের সাবেক প্রচার সম্পাদক লুৎফর রহমান জয় বলেন, যার খাসি তিনি হলেন আমার ফুপাতো ভাই। আর যার নামে বলতেছে সে আমার আপন ছোট ভাই। আমি ভাইরে বুঝাইছি। কিন্তু ভাবি একটু রাগী তো, সে থানায় গেছে। তবে থানা থেকে আমাকে বলছে, আপনারা নিজেরা নিজেরা তাই বিষয়টা বসে সমাধান করেন। পরে আমাদের চেয়ারম্যান সাহেবকে বিষয়টা জানানো হয়েছে। কাল চেয়ারম্যান সাহেব বসে যেটা করেন সেটাই হবে।

আশুলিয়া থানার আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, চুরি করে একটা খাসি জবাই করার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।