ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি-গাঁড়াডোব সড়কে সাদ্দাম হোসেন ওরফে সবুজ (৩২) নামে এক হার্ডওয়্যার ব্যবসায়ীকে রামদা দিয়ে কুপিয়ে মোটরসাইকেল, নগদ টাকা ও মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৮ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টার দিকে সাহারবাটি-গাঁড়াডোব মাঠের মাঝখানে হোগলাগাড়ির মাঠ নামক স্থানে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গুরুতর জখম অবস্থায় সাদ্দাম হোসেন ওরফে সবুজকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মারুফ হোসেন।

আহত সাদ্দাম হোসেন গাংনীর সাবেক এমপি মকবুল হোসেনের ভাগ্নে ও কাজলা এন্টারপ্রাইজ নামের হার্ডওয়্যার দোকানের স্বত্বাধিকারী।

সাদ্দাম হোসেনের বন্ধু প্রবাস ফেরত লাভলু হোসেন বলেন, সাদ্দাম হোসেন ও আমি মোটরসাইকেলযোগে সাহারবাটি বাজার থেকে গাঁড়াডোব সড়কে যাচ্ছিলাম। ওই সড়কের হোগলগাড়ির মাঠ নামক স্থানে পৌঁছানো মাত্রই পেছন থেকে মোটরসাইকেলযোগে ৪/৫ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী আমাদের মোটরসাইকেল ঘিরে ধরে গতিরোধ করে। আমরা রাস্তার ওপর দাঁড়িয়ে পড়লে তারা আমাকে ও সাদ্দাম হোসেনকে হাত পিছমোড়া করে বেঁধে ফেলে মাঠের মধ্যে নিয়ে যায়। এক পর্যায়ে সাদ্দাম হোসেনের প্যান্টের পকেটে মানিব্যাগে রাখা ১২ হাজার টাকা নিয়ে নেয় এবং তার পিঠে রামদা দিয়ে একটি কোপ মেরে ফেলে রেখে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে চলে যায় দুর্বৃত্তরা।

লাভলু হোসেন সদ্য প্রবাস ফেরত ও গাংনীর চেংগাড়া গ্রামের জামাল উদ্দীনের ছেলে। তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ওই এলাকায় পুলিশের পক্ষ থেকে অভিযান শুরু করা হয়েছে।

এদিকে হার্ডওয়্যার ব্যবসায়ী সাদ্দাম হোসেন সবুজের ওপর হামলা ও ছিনতাইয়ের খবর শুনে হাসপাতালে ভিড় করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, গাংনী বাজার কমিটির সভাপতি শাওনসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।