ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রধান শিক্ষককে কোপাল বহিষ্কৃত ছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
প্রধান শিক্ষককে কোপাল বহিষ্কৃত ছাত্র বহিষ্কৃত ছাত্র রাজু ও আহত শিক্ষক মিজানুর রহমান

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলা বালিরটেক খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে ওই বিদ্যালয়ের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা।  

গুরুতর আহত প্রধান শিক্ষককে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

 

রোববার (৯ এপ্রিল) দুপুরের দিকে সদর উপজেলার বালিরটেক এলাকায় এই ঘটনাটি ঘটে।  

শিক্ষককে জখম করা রাজু আহমেদ একই এলাকার খাবাশপুর কলেজের অফিস সহকারী শহিদুল ইসলামের ছেলে।  

মানিকগঞ্জ সদর থানায় অফিসার ইনচার্জ আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনায় পুলিশ রাজুকে গ্রেপ্তারের চেষ্টা করছে।  

জানা যায়, রোববার দুপুর ১২টার দিকে প্রধান শিক্ষক মিজানুর রহমান স্কুলে আসার জন্য বালিরটেক বাজারে আসেন। এসময় স্কুলের বহিষ্কৃত ছাত্র রাজু আহমেদ ও তার সহযোগীরা মিজানুর রহমানকে পেছন থেকে অতর্কিত হামলা করে। ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে তারা। এতে গুরুতর আহত হন মিজানুর। তাকে রক্তাক্ত আহত অবস্থায় প্রথমে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকায় পাঠানোর নির্দেশনা দেন চিকিৎসকরা।  

ঘটনার বিষয়ে খাবাশপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আফতাব উদ্দিন বলেন, রাজু আহমেদ স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতো। এ নিয়ে তাকে সাবধান করা হলেও সে সংশোধন হয়নি। ২০২২ সালে রাজু আহমেদকে ৯ম শ্রেণিতে পড়ার সময় স্কুল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩   
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।