ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভাবতেও পারিনি, একবছর পর পছন্দের মোবাইলটি ফিরে পাবো!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ভাবতেও পারিনি, একবছর পর পছন্দের মোবাইলটি ফিরে পাবো!

বরিশাল: বরিশালে হারিয়ে যাওয়া ৫টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

মঙ্গলবার (১১এপ্রিল) বেলা ১১টায় বরিশাল নগরের বান্দ রোডের ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের কার্যালয়ে মোবাইল সেটগুলো হস্তান্তর করেন কমান্ডিং অফিসার মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা।

এ সময় তিনি বলেন, কারো মোবাইল হারিয়ে গেলে অতি দ্রুত থানায় জিডি করবেন অথবা মৌখিকভাবে আমাদের জানাবেন। কোনো অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা কাজ শুরু করে দেবো। সামাজিক অপরাধ কমাতে সাইবার অপরাধীদের আইনের আওতায় আনতে আমরা কাজ করছি। দেশের বিভিন্ন স্থান থেকে এ মোবাইলগুলো উদ্ধার করে আমরা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করছি।  

এ ধরণের কার্যক্রম চলমান থাকবে জানিয়ে ১০ এপিবিএন কমান্ডিং অফিসার আরও বলেন, সাইবার অপরাধ, আইডি হ্যাক, ব্লাকমেইল, যে কোনো ধরণের প্রতারণার শিকার বা যে কোনো ক্রাইমের শিকার হলে, আপনারা ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নকে জানাবেন। সমাজের অপরাধ নিয়ন্ত্রণে আমরা সম্মিলিতভাবে কাজ করছি। আমরা যে যার স্থান থেকে সচেতন হলে একটি সুস্থ সুন্দর সমাজ বিনির্মাণে সক্ষম হবো।

এদিকে প্রায় এক বছর আগে হারিয়ে যাওয়া মোবাইল হাতে পেয়ে নগরীর আমতলা তালুকদারবাড়ি এলাকার বাসিন্দা মো. আরাফাত বলেন, কখনো ভাবতেও পারিনি যে, এতদিন পরে পছন্দের মোবাইলটি ফিরে পাবো। হারানো মোবাইল ফিরে পেয়ে আমি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নাসরিন জাহান, পুলিশ পরিদর্শক শাহ মো. ফয়সাল আহমেদসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।