ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড় ভাইকে গলা কেটে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
বড় ভাইকে গলা কেটে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার গ্রেপ্তার ছোট ভাই রোমান হোসেন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে ঘুমন্ত বড় ভাইকে গলা কেটে হত্যার অভিযোগে ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) ভোরে ঢাকার শ্যামলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রোমান হোসেন সিংগাইর উপজেলার জয়মন্টপ গ্রামের শাহজাহান ফকিরের মেজ ছেলে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মিজানুর ইসলাম বলেন, শাহজাহান ফকিরের তিন ছেলে আবু রায়হান, রোমান ও জামান। টাকা নিয়ে ওই পরিবারে বিরোধ চলছিল। মা-বাবা এক ঘরে ও পাশেই অন্য একটি ঘরে একই খাটে তিন ভাই ঘুমাতেন। প্রতিদিনের মতো রোববার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে খাবার খেয়ে তিন ভাই ঘুমাতে যান। বড় ভাই রায়হান ও ছোটভাই জামান শুয়ে পড়লেও রোমান চেয়ারে বসেছিলেন। রাত ১২টার দিকে ঘুমন্ত অবস্থায় রায়হানকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে রোমান পালিয়ে যায়। এ সময় বড় ভাই রায়হানের গোঙানির শব্দে ঘুম ভেঙে যায় ছোট ভাই জামানের। পরে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, এ ঘটনায় সোমবার রায়হানের বাবা শাহজাহান ফকির বাদী হয়ে সিংগাইর থানায় দুইজনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। সে মামলায় আজ ভোরে তাকে ঢাকার শ্যামলী থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোমান তার ভাইকে হত্যার কথা স্বীকার করেন। স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। মামলার অপর আসামি রোমানের স্ত্রী ফিহা আক্তার পলাতক রয়েছেন। তাকে খুব শিগগিরই গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।