ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

কদমতলীতে ১০তলা ভবনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
কদমতলীতে ১০তলা ভবনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর কদমতলির দনিয়ায় ১০তলা ভবনের ছাদ থেকে পড়ে ইয়াছিন আহমেদ হৃদয় (২৬) নামে এক যুবক মারা গেছেন। তিনি এ লেভেলে পড়ালেখা করতেন।

রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যার দিকে কদমতলির পূর্ব দনিয়ার পলাশপুর এলাকার বাসার ছাদ থেকে নিচে পড়ে গুরুতর আহত হন হৃদয়। এ অবস্থায় হৃদয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

হৃদয়ের বাবা আহমদউল্লাহ জনি বলেন, আমরা কদমতলির ১০তলা ভবনের চারতলায় ভাড়া থাকি। পুরান ঢাকায় কাগজের ব্যবসা রয়েছে আমাদের। হৃদয় ওয়ারীতে এ লেভেলের কোচিং করত। আমার সঙ্গে ব্যবসায় সাহায্য করত। পাঁচ ভাইয়ের মধ্যে হৃদয় ছিল বড়।

বাবা আরও বলেন, রোজা ছিল হৃদয়। ইফতারের পর ছাদে যায় সে। কিছুক্ষণ পর শুনতে পারি হৃদয় ছাদ থেকে নিচে পড়ে গেছে। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।  

হৃদয়ের হাতে মোবাইল ফোন ছিল। ধারণা করছি, ছাদের রেলিংয়ে বসে মোবাইল ফোনে কথা বলার সময় অসাবধানতাবসত নিচে পড়ে যায় সে, যোগ করেন জনি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।