ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রায়পুরায় কৃষককে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
রায়পুরায় কৃষককে গলা কেটে হত্যা

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় রায়হান উদ্দিন (৪৫) নামে এক কৃষককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় তার ডান চোখটিও উপড়ে ফেলা হয়।

 

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের একটি জমি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রায়হান উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাদিম আহমেদের বড় ভাই।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন আগে আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ বাজারে চালের ব্যবসায়ী ছিলেন রায়হান। পরে বিভিন্ন কারণে ব্যবসায় ক্ষতিগ্রস্ত হয়ে প্রায় এক বছর আগে ব্যবসা ছেড়ে দেন তিনি। পরে নিজ জমিতে টুকটাক কৃষিকাজের পাশাপাশি নিজেদের গরুর দেখাশোনা করতেন। সোমবার সকালে নয়াচর গ্রামের একটি জমিতে রায়হান উদ্দিন এর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ ও রায়পুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

এছাড়া ডিবি পুলিশ, পিবিআই হত্যার সঙ্গে জড়িতদের ধরার চেষ্টা ও তথ্য সংগ্রহে কাজ করছেন।

নিহতের মেয়ে মার্জিয়া জানায়, তার বাবার কারো সঙ্গে কোনো দ্বন্দ্ব ছিল না। তিনি গতকাল রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন। সেই রাতে আর তিনি বাড়িতে ফিরে আসেননি। বের হওয়ার সময় তিনি স্ত্রী সন্তানদের উদ্দেশ্যে বলেছিলেন, গেট লাগিয়ে রাখো দেশের অবস্থা ভালো না, কখন কি হয়...! পরে দুপুরে খবর পান কে বা কারা তার বাবাকে গলা কেটে ও ডান চোখ উপড়ে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী জমিতে ফেলে রেখে যায়।

রায়পুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে এটি একটি হত্যাকাণ্ড। নিহতের চোখ ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। চোখ উপড়ে ফেলা হয়েছে। এখন মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুতই আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।