ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সকালে দুই বাসের চাপায় আহত, সন্ধ্যায় মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
সকালে দুই বাসের চাপায় আহত, সন্ধ্যায় মৃত্যু ফাইল ফটো

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় এম এ আব্দুল মতিন সরকার (৫০) নামে এক ব্যক্তি মারা গেছেন। তিনি নরসিংদীর পলাশ বিদ্যুৎকেন্দ্রের পাম্প অপারেটর ছিলেন।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের বাড়ি ময়মনসিংহ গফরগাঁও উপজেলায়। বর্তমানে যাত্রাবাড়ী সায়দাবাদ এলাকায় থাকতেন। নরসিংদীর পলাশ বিদ্যুৎকেন্দ্রের পাম্প অপারেটর ছিলেন। পাশাপাশি এলাকায় হোমিও চিকিৎসক ছিলেন।  

নিহতের শ্যালক মো. আরাফাত হোসেন রায়হান জানান, সকালে যাত্রাবাড়ী বাজারে যান আ. মতিন। বাজার করে বাসায় ফিরছিলেন। রাস্তা পারাপারের সময় দুই বাসের চাপায় আহত হন মতিন। পায়ে আঘাত পেলেও তার কোনো রক্তক্ষরণ হয়নি। আহত অবস্থায় এক ট্রাফিক সার্জেন্ট তাকে বাসায় পৌঁছে দেন।

তিনি জানান, এরপর নিজের হোমিও ওষুধ সেবন করে বিছানায় শুয়ে ছিলেন তিনি। সন্ধ্যার দিকে তার কোনো নড়াচড়া না দেখে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

এদিকে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম জানান, সড়ক দুর্ঘটনার বিষয়টি পুলিশ এখনো অবগত না। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।