ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দরজা ভেঙে ঘরে ঢুকে লুটে নিল মূল্যবান সম্পদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
দরজা ভেঙে ঘরে ঢুকে লুটে নিল মূল্যবান সম্পদ ভুক্তভোগী প্রবাসী রোকসানা মির্জার মা মিনারা বেগম

বরগুনা: রাত আড়াইটা, দরজা ভেঙে ঘরে ঢুকে ১০-১২ জন মুখোশপরা লোক। অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে শুরু করে মারধর।

তারপর ডাকাত দল ঘরে থাকা মূল্যবান সম্পদ নিয়ে পালিয়ে যায়।

রোববার (২৩ এপ্রিল) রাতে দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনা ঘটেছে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নে আমেরিকান প্রবাসীর বাড়িতে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানায়, ডাকাতদল গ্রিল কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের ঘুমন্ত লোকজনকে জিম্মি করে ঘরে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন, মূল্যবান দলিলপত্র ও মালামাল লুট করে নিয়ে গেছে।  

প্রবাসী রোকসানা মির্জার মা মিনারা বেগম বলেন, রাত আড়াইটার দিকে মুখোশপরা ১০-১২ জন লোক দরজা ভেঙে আমার ঘরে ঢুকে। এরপর অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে এবং মারধর করে। পরে আলমারি থেকে ৪ লাখ টাকা ও ৩৫ ভরি স্বর্ণালংকার, ৫ হাজার ডলার, ৬৫ লাখ টাকার সঞ্চয়পত্রের চেক, মোবাইল ফোনসহ মূল্যবান দলিলপত্র ও মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী আমাদের উদ্ধার করে থানায় বিষয়টি জানালে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।  

এ বিষয়ে বরগুনা সদর থানার (ওসি) আলী আহম্মেদ বলেন, গভীর রাতে ডাকাতি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতির ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।