ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কোপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কোপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের ২ সদস্য আটক

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কোপানোর ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৮।  

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে ফরিদপুর র‌্যাব-৮ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই দুই কিশোর গ্যাংকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকের নিশ্চিত করা হয়।

 

এর আগে সোমবার (২৪ এপ্রিল) দিনগত রাত ৪টার দিকে ফরিদপুরের বোয়ালমারীর চালিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

আটকরা হলো- বোয়ালমারী উপজেলার চালিনগর গ্রামের জামিল মোল্লার ছেলে আকাশ মোল্লা (২২) ও শাকিল মোল্লা (১৮)। তারা দুজন আপন ভাই। পরে আটকদের বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব জানায়, গত ১৩ এপ্রিল অভিযুক্ত কিশোর গ্যাংয়ের ১ সদস্য অন্য একদল কিশোরকে ইঙ্গিত করে ফেসবুকে হামলার হুঁমকিসহ স্ট্যাটাস দেয়।

এরই জের ধরে অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মেলা দেখে ফেরার সময় পৌর বাসস্ট্যান্ড সংলগ্ন কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের গেটে পৌঁছালে কিশোর গ্যাং লিডারের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি গ্রুপ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্মি স্টাইলে হামলা করে।

এ সময় হামলাকারীরা চারদিক থেকে ঘিরে বেধড়ক পিটিয়ে বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সিফাত শেখ (১৬) এবং নিয়ামুল ইসলাম নাঈমের (১৫) মাথা, হাত ও বাঁমপাঁজর এবং সিফাতের মাথায় ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় সারাদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেন।

হামলার ঘটনার পর থেকে অভিযুক্তরা পালিয়ে বেড়াতে থাকে। এ মামলার আসামিদের ধরতে র‌্যাব গোয়েন্দা কার্যক্রম শুরু করে। এরই অংশ হিসাবে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতারের নেতৃত্বে চালিনগর গ্রাম থেকে কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে আটক করে।

ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার বাংলানিউজকে বলেন, আটকদের মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।