ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা, গ্রেপ্তার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
চুয়াডাঙ্গায় ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা, গ্রেপ্তার ২  গ্রেপ্তার: প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার ভালাইপুরে কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে দুই যুবককে হত্যার ঘটনায় হত্যা মামলা হয়েছে।

বুধবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় হত্যা মামলাটি করেন নিহত মামুন অর রশিদের বড় ভাই স্বপন আলী।

 

মামলায় সদর উপজেলার হুচুকপাড়ার আলা উদ্দিনের ছেলে আকাশ আলীকে প্রধান আসামি করে আরও ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। আসামি করা হয়েছে অজ্ঞাত আরও ১০-১৫ জনকে। ওই মামলার এজাহারনামীয় দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-সদর উপজেলার হুচুকপাড়ার খবির উদ্দিনের ছেলে মিঠু মিয়া (২০) ও একই গ্রামের আব্দুল খালেকের ছেলে মানিক মিয়া (২২)।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৫ এপ্রিল) রাতে ভালাইপুরে কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা করা হয়। পরে আজ সন্ধ্যায় বাদী হয়ে চুয়াডাঙ্গা থানায় একটি হত্যা মামলা করেন নিহত মামুন অর রশিদের বড় ভাই। এর আগে সকালে ওই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।  
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

মঙ্গলবার রাতে সদর উপজেলার ভালাইপুর মোড়ের একটি কাপড়ের দোকানে দর কষাকষিকে কেন্দ্র করে বিরোধের জেরে ছুরিকাঘাতে সজল আলী (২৭) ও মামুন অর রশিদ (২৪) নামে দুই যুবককে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।