ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের প্রলোভনে স্কুলছাত্রী অপহরণ, হোতা গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
বিয়ের প্রলোভনে স্কুলছাত্রী অপহরণ, হোতা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) অপহরণের ঘটনায় অপহরণকারী চক্রের হোতা মো. জুম্মানকে (১৯) আটক করেছে র‌্যাব। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে অপহৃত স্কুলছাত্রীকেও।

শুক্রবার (২৮ এপ্রিল) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি মো. মোশারফ হোসেন।

আটক জুম্মান রূপগঞ্জ থানার দিঘীবরাব দক্ষিণ যাত্রামুড়া এলাকার মতিউর রহমানের ছেলে। অন্যদিকে, ভিকটিম পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার বাহালী পট্টি এলাকার বাসিন্দা।
 
গত ২৭ এপ্রিল দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  

র‍্যাব জানায়, ভিকটিমের (১৪) সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় আটক জুম্মানের। এরপর থেকেই জুম্মান বিভিন্নভাবে ভিকটিমকে কু-প্রস্তাব দেওয়াসহ উত্ত্যক্ত করে আসছিল। এতে ভিকটিম রাজি না হওয়ায় অভিযুক্ত তাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতে থাকে। ঘটনার এক পর্যায়ে গত ২৩ এপ্রিল সকালে ভিকটিম মঠবাড়িয়া থানাধীন বাহালী পট্টি ২নং ওয়ার্ডে তার বসত ঘরের সামনে রাস্তায় বের হলে অভিযুক্ত জুম্মান ও তার ২/৩ জন সহযোগী মিলে পূর্বপরিকল্পিতভাবে ভিকটিমকে জোরপূর্বক মোটরসাইকেলযোগে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। এই ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটক জুম্মানকে এবং উদ্ধার করা ভিকটিমকে মঠবাড়িয়া থানার ওই মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব-১১।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৩
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।