ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে ১৩ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মে ২, ২০২৩
দৌলতপুরে ১৩ মামলার আসামিকে কুপিয়ে হত্যা প্রতীকী ছবি

কুষ্টিয়া: জমি সংক্রান্ত বিরোধের জেরে কুষ্টিয়ার দৌলতপুরে জাকির মোল্লা (৪৫) নামে একজনকে ধারালো অস্ত্রের আঘাতে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।  

মঙ্গলবার (২ মে) সকাল ১১টার দিকে উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের শাহাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাকির মোল্লা ওই গ্রামের আরব আলী মোল্লার ছেলে।  

পুলিশের দাবি, জাকিরের বিরুদ্ধে মাদক, সন্ত্রাস, হত্যাসহ নানা অপরাধের ১৩টি মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, একই এলাকার আবু মণ্ডলের কিছু কৃষি জমি জবর দখল করে রাখার অভিযোগ ছিল জাকির মোল্লার বিরুদ্ধে। আবু মণ্ডল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন মহলে অনেক দেন দরবার করেও ওই জমি দখলমুক্ত করতে পারেননি। এবার ওই জমিতে মরিচ চাষ করেছিলেন জালাল মোল্লা। মঙ্গলবার সকালে জাকির ওই ক্ষেতে গেলে আবুর লোকজন তার ওপর হামলা করে। এ সময় প্রতিপক্ষ ধারালো হাসুয়া দিয়ে তাকে উপর্যপুরি কোপায়। এতে ঘটনাস্থলেই জাকির নিহত হন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে জাকিরের লোকজন প্রতিপক্ষের চারটি বাড়িতে আগুন লাগিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, জমি সংক্রান্ত বিরোধ এবং নানা অপকর্মের প্রতিশোধ নিতেই প্রতিপক্ষের লোকজন জাকিরকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এ ঘটনাকে কেন্দ্র করে যাতে এলাকার আইন-শৃঙ্খলার অবনতি না হয় সে কারণে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। খুনের ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। তবে এখনও এ ঘটনায় কেউ মামলা করতে আসেনি থানায়।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।