ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে চুরি হওয়া ৬ মোটরসাইকেলসহ গ্রেপ্তার তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ৩, ২০২৩
ফরিদপুরে চুরি হওয়া ৬ মোটরসাইকেলসহ গ্রেপ্তার তিন

ফরিদপুর: ফরিদপুরে ছয়টি মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  

বুধবার (৩ মে) দুপুর ১২টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুর শহরের বায়তুল আমান এলাকার শেখ রতনের ছেলে রিয়াজুল ইসলাম (২৬), শহরের কমলাপুর এলাকার ১৭ বয়সী এক কিশোর ও দক্ষিণ ঝিলটুলী এলাকার শেখ শফিউদ্দিনের ছেলে আবদুল্লাহ আল মামুন (২১)।

এর আগে মঙ্গলবার (২ মে) সন্ধ্যায় ফরিদপুর শহরের রিয়াজুল ইসলামের মোটরসাইকেল গ্যারেজ ও শহরের টেপাখোলা বেড়িবাঁধ এলাকার অর্জুনের গ্যারেজে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের গ্যারেজ থেকে ৬টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।  

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, গ্রেপ্তাররা বিভিন্ন স্থান থেকে চোরাই মোটরসাইকেল কম দামে ক্রয় করে। পরবর্তী তাদের নিজস্ব গ্যারেজ থেকে ইঞ্জিন ও চেসিস নম্বর বিকৃত করে বেশি দামে অন্যের নিকট বিক্রয় করতেন।

সুমন রঞ্জন সরকার আরও বলেন, এ মোটরসাইকেল চোর চক্রের সঙ্গে আরও বেশ কিছু সদস্যের খোঁজ পেয়েছি। তাদেরও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- ডিবির ওসি মো. রাকিবুল ইসলাম, এসআই মো. ইমানুর হোসেন,  এসআই আব্দুর রহিমসহ পুলিশ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মে ৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।